Spread the love

বিশেষ প্রতিনিধি : কলকাতা, ৯ সেপ্টেম্বর, ২০২৪। পশ্চিমবঙ্গ সরকারের ‘উপভোক্তা বিষয়ক দফতর-এর ভারপ্রাপ্ত মন্ত্রী বিপ্লব মিত্র-র উপস্থিতিতে কলকাতার অন্যতম খ্যাতনামা আলোকচিত্রী রূপে ‘লিডারশিপ অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ২০২৪’-এ সম্মানিত হলেন অনুপম হালদার।

রবিবার  নিউটাউনের  নোভোটেল হোটেলে ‘কনজিউমার অ্যাওয়ারনেস কনক্লেভ’ এবং লিডারশিপ অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ২০২৪’ শীর্ষক এক অনুষ্ঠানে অন্য ষোলোজন কৃতি ব্যক্তির সাথে সম্মানিত করা হয় পশ্চিমবঙ্গ সরকারের অর্থ দফতরের উচ্চপদস্থ আধিকারিক অনুপম হালদারকে।

পশ্চিমবঙ্গ সরকারের ‘উপভোক্তা বিষয়ক বিভাগ’-এর আর্থিক সহায়তায় ও ‘এডিএসডি নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড’-এর পরিচালনায় আয়োজিত এই অনুষ্ঠানের উদ্বোধনী মুহূর্তে উপভোক্তা বিষয়ক বিভাগের মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের দুই সহ নির্দেশক সৌনক গুপ্ত, অনিতা পাইন, বিশেষ নির্দেশক নিরঞ্জন ভট্টাচার্য, প্রাক্তন ফুটবল খেলোয়াড় অলোক মুখার্জি ও অতনু ভট্টাচার্য।

‘এডিএসডি নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড’-এর দুই অংশীদার দীপ মজুমদার ও শুভেচ্ছা ঘোষ একযোগে উপস্থিত সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “অনুপম হালদারকে সম্মানিত করতে পেরে আমরা নিজেরাই বেশি সম্মানিত বোধ করছি।”

পুরস্কার বিতরণী মঞ্চে সঙ্গীত পরিবেশন করেন উচ্চাঙ্গ সংগীত শিল্পী রাখী দত্ত দেব।